বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন

দেশে করোনায় মৃত্যুর সব রেকর্ড ছাড়াল

দেশে করোনায় মৃত্যুর সব রেকর্ড ছাড়াল

স্বদেশ ডেস্ক:

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় ২৫৮ জনের মৃত্যু হয়েছে।  এই সময়ে করোনা শনাক্ত হয়েছে ১৪ হাজার ৯২৫ জনের। আজ মঙ্গলবার স্বাস্থ্য অধিদপ্তরের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে গতকাল সোমবার ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ২৪৭ জনের মৃত্যুর খবর জনানো হয়। এই সময়ে করোনা শনাক্ত হয় ১৫ হাজার ১৯২ জনের। গতকাল নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ছিল ২৯ দশমিক ৮২ শতাংশ।

স্বাস্থ্য অধিদপ্তর জানায়, গত ২৪ ঘণ্টায় মোট ৫২ হাজার ৪৭৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষার বিপরীতে রোগী শনাক্তের হার ২৮ দশমিক ৪৪ শতাংশ। গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি ৮৪ জনের মৃত্যু হয়েছে ঢাকা বিভাগে। চট্টগ্রাম বিভাগে মারা গেছেন ৬১ জন, খুলনায় ৫০ জন, রাজশাহীতে ২১ জন ও বরিশালে ১৩ জন। বাকিরা অন্যান্য বিভাগের।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এখন পর্যন্ত দেশে করোনা শনাক্ত হয়েছে ১১ লাখ ৯৪ হাজার ৭৫২ জনের। মোট মৃত্যু হয়েছে ১৯ হাজার ৭৭৯ জনের। আর করোনায় আক্রান্ত হওয়ার পর এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১০ লাখ ২২ হাজার ৪১৪ জন।

প্রসঙ্গত, দেশে করোনাভাইরাসের প্রথম সংক্রমণ ধরা পড়ে গত বছরের ৮ মার্চ। এর ১০ দিন পর ১৮ মার্চ দেশে প্রথম মৃত্যুর তথ্য জানায় স্বাস্থ্য অধিদপ্তর।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877